বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. জেলা সংবাদ
  9. ধর্ম
  10. পড়া
  11. বাংলাদেশ
  12. মিডিয়া
  13. রাজনীতি
  14. শিক্ষা
  15. সারাদেশে

নোয়াখালী-৫ নৌকা প্রতীকের গণসংযোগে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে হামলা

প্রতিবেদক
সমকাল বার্তা
জানুয়ারি ৪, ২০২৪ ১০:৩৯ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি:- নোয়াখালীর কবিরহাট উপজেলার ভূঁইয়ারহাট বাজারে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে নৌকা প্রতীকের গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে। এতে কবিরহাট পৌরসভার মেয়র সাবেক আলাবক্স তাহের টিটু, উপজেলা যুবলীগের সভাপতি আবু জাফর আবীর, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩০জন নেতাকর্মী আহত হয়েছে।
বুধবার (৩ জানুয়ারী) সন্ধ্যার দিকে উপজেলার ভূঁইয়ারহাট বাজারে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আওয়ামী লীগের নেতাকর্মিরা অভিযোগ করেন উপজেলার বাটইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসীম উদ্দিন শাহীনের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে।
তাৎক্ষণিক হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ডাকা হয়। সংবাদ সম্মেলনে কবিরহাট পৌরসভার সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু অভিযোগ করে বলেন, বুধবার বিকেলের দিকে উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী নিয়ে তারা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে গণসংযোগ করেন বাটইয়া ইউনিয়নের কাচারিহাট বাজারে। একপর্যায়ে সেখানে তাদের বাধা দেয় স্থানীয় ইউপি চেয়াম্যান  জসীম উদ্দিন শাহীন। পরে তারা উপজেলার ভূঁইয়ারহাট বাজারে চলে এলে পুনরায় শাহীন চেয়ারম্যানের নেতৃত্বে তাদের গণসংযোগে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়। একপর্যায়ে গণসংযোগে হামলা চালানো হয়। এ সময় তাদের তিনটি মাক্রোবাসে ভাংচুর চালানো হয়। নাবিল নামে এক ছাত্রলীগ নেতা একটি মোটরসাইকেল সহ নিখোঁজ রয়েছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে বাটইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, তারা নৌকা প্রতীকের গণসংযোগ করছে না। তারা উপজেলা নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালাচ্ছে।
কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান বলেন, শুনেছি আমাদের দলের কিছু নেতাকর্মী কাদের ভাইয়ের পক্ষে গণসংযোগে যায়। ওই গণসংযোগে পথ সভার বক্তব্যকে কেন্দ্র করে তাদের মধ্যে তর্কবিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এটা দলের মধ্যে অভ্যন্তরীণ হতেই পারে। বিষয়টি দলীয় ভাবে নেতাকে জানানো হয়েছে। তিনি বলেছেন, তিনি আসলে এটা নিয়ে কথা বলবেন।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - অপরাধ

আপনার জন্য নির্বাচিত খবর

বগুড়া শেখেরকোলায় জুয়েল রানাকে চাঁদার দাবিতে ছুরিকাঘাত

সুবর্ণচরে ব্যাডমিন্টন মাঠ উদ্বোধন

সারিয়াকান্দিতে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ২০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা বাবু কালীপদ মজুমদার

নোয়াখালীতে তরমুজ ক্ষেত পরিদর্শনে ফ্রান্স বৈজ্ঞানিক

মুন্সীগঞ্জ গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার ক্রিকেট ক্লাবকে হারিয়ে ঢাকা ক্লাবের বিজয়

বিএনপির কথা শুনে ঘোড়াও হাঁসে: ওয়ায়দুল কাদের

গর্জিয়াস গ্রুপের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

বগুড়ার শিবগঞ্জের ময়দানহাটে ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগ

ওবায়দুল কাদেরের পক্ষ থেকে কবিরহাটে নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ